অ্যান্ড্রয়েড

রাতে মোবাইল ফোন ব্যবহারের সময় বা গেমস খেলার সময় চোখে অস্বস্তি বা মাথাব্যথা অনুভব হয়? – নিয়ে নিন সমাধান!

কেমন আছেন সবাই? আশা করি অনেক ভাল আছেন। আজ আমি আপনাদের জন্য নিয়ে এলাম চোখের স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক একটি অ্যাপ যা রাতে মোবাইল ব্যবহারের সময় আপনার প্রিয় চোখ দুটোকে রাখবে ১০০% সুরক্ষিত ও অস্বস্তি মুক্ত!

যারা চোখের খুব কাছাকাছি দূরত্বে রেখে ফোন ব্যবহার করেন বা গেমস খেলেন তারা ধীরে ধীরে মাথাব্যথা, চোখ ব্যথা, চোখে ঝাপসা দেখা-এরকম নানা রকম সমস্যায় আক্রান্ত হন। এজন্য বিশেষজ্ঞদের পরামর্শ হলো চোখ থেকে ন্যুনতম ১৬ ইঞ্চি দূরত্বে ফোন ব্যবহার করা আর সন্ধ্যার পর নাইট মোডে মোবাইল ফোন ব্যবহার করা।আর তাই আজ আমি আপনাদের সাথে যে অ্যাপটি শেয়ার করতে যাচ্ছি তার নাম হল Night Mode Pro । এটি সম্পূর্ণ ফ্রী একটি অ্যাপ্লিকেশান, যা আপনি সরাসরি গুগল প্লে স্টোর থেকেই ইন্সটল করতে পারবেন।নিচে লিঙ্কটি দিয়ে দেওয়া হলঃ

ইন্সটল লিঙ্কঃ  Google Play Store / Apk Download

এতে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের দ্বারা স্বীকৃত চারটি ভিন্ন রঙের ফিল্টার। যেগুলো রাতে মোবাইল ব্যবহারের সময় আপনার চোখকে দেবে আরামদায়ক অনুভূতি।

মনে রাখবেন, একেক জনের চোখ একেক ধরনের ফিল্টারের জন্য উপযুক্ত। তাই আপনার চোকের জন্য উপযুক্ত রঙটি যাচাই করে ব্যবহার করুন। আর সুবিধা মত ব্রাইটনেস ঠিক করে নিন।

সন্ধ্যার পরপরই Night Mode অন করে রাখুন। আর নিশ্চিন্তে মোবাইল ফোনে মুভি দেখুন,ব্রাউজ করুন ও গেমস খেলুন!

সব সময় ভাল ও সুস্থ থাকুন। Postটি ভাল লেগে থাকলে আপনার মূল্যবান Comment টি দিতে ভুলবেন না যেন।আর লেখায় যেকোনো প্রকার ভুল ভ্রান্তি হলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

Postটি ধৈর্য সহকারে পড়বার জন্য ধন্যবাদ।

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

নতুন পোস্ট’সমূহ

To Top