অ্যান্ড্রয়েড

একটি মাত্র SMS এর মাধ্যমে জেনে নিন আপনার প্রিয়জন ও চিটিং বন্ধুটির বর্তমান লোকেশন সম্পর্কে! (১০০% কার্যকরী)

প্রিয় ভাই ও বোনেরা কেমন আছেন সবাই? আশা করি অনেক ভাল আছেন। আজ আমি আপনাদের সাথে একটি নতুন অ্যাপ শেয়ার করব যার মাধ্যমে আপনি আপনার সকল বন্ধু ও পরিবারের সদস্যদের বর্তমান লোকেশন ও কল রেকর্ড সম্পর্কে জানতে পারবেন নিমিষেই!

প্রথমেই বলে রাখি, প্রযুক্তি কে ভাল কাজে ব্যবহার করুন, কোন প্রকার খারাপ কাজের জন্য নয়। অ্যাপটি ব্যবহার করে আপনার কিঞ্চিত পরিমাণ উপকার হলে আমি নিজেকে ধন্য মনে করব।

আমি মূলত এই অ্যাপটি তৈরি করেছি ভাল কাজে ব্যবহারের জন্য। ধরুন, আপনার প্রিয় মোবাইলটি হারিয়ে গেছে বা ছিনতাই হয়ে গেছে তখন আপনি কি করবেন?

হয়ত উদ্ধারের জন্য পুলিশের কাছে যাবেন না হয় আফসোস করা ছাড়া আর কোন উপায় নাই। আর পুলিশ বেশ দামি মোবাইল হলেই আপনার কেসটি মাথায় নিবেন। আর যদি নিয়েও থাকেন তাহলে ট্রেকিং করে খুঁজতে খুঁজতে অনেক সময় লেগে যায়। আজ আমি আপনার সাথে যে অ্যাপটি নিয়ে আলোচনা করব তা দিয়ে আপনি নিজেই আপনার মোবাইল খুঁজে বের করতে পারবেন একটি মাত্র SMS এর মাধ্যমে, যার জন্য কোন প্রকার ইন্টারনেট/ডাটা কানেকশনের প্রয়োজন হবে নাহ!

সর্বপ্রথম গুগল প্লে স্টোর থেকে “Hidden Call Recorder Automatic” নামের অ্যাপটি যে মোবাইল আপনি ট্র্যাক করতে চান, সে মোবাইলে ইন্সটল করে দিন।

অ্যাপ সাইজঃ ৪.২ mb

এই অ্যাপ এ রয়েছে একসাথে চার চারটি জরুরি ফাংশনঃ

  • ফ্ল্যাশ লাইট
  • কল রেকর্ডার
  • লোকেশন ট্রেকার
  • ফাস্ট চার্জ

অ্যাপটি ইন্সটল করার সাথে সাথেই দেখতে পাবেন “Flashlight” নামের একটি অ্যাপ আপনার মোবাইলে ইন্সটল হয়েছে। আর এই ফ্ল্যাশ লাইটের মধ্যেই লুকোনো রয়েছে বাকি সব ফাংশন। নিচের ছবিটি দেখুনঃ

hidden call recorder

উপরের চিহ্নিত বাটন দুটিতে ক্লিক করলে “Call Recorder” ও “Fast Charge” অ্যাপ দুটি ওপেন হবে। আর কল রেকর্ডারের ভেতরেই রয়েছে Location Tracker!

উপরে চিহ্নিত তিনটি বাটনের মধ্যে ১ম টি হল গোপনে কল রেকর্ড জানার জন্য, ২য় টি হল লোকেশন ট্রেক সহ অন্যান্য ফাংশন এসএমএস এর মাধ্যমে কন্ট্রোল করার জন্য, ৩য় টি হল লোকেশন ম্যাপ।

 লোকেশন ট্রাকার by এসএমএস

১। কল রেকর্ডারের মেনু থেকে “Control by SMS” এ প্রবেশ করুন এবং সবার শেষের Cell Phone Location অপশনটি এক্টিভ করে দিন।

২। এখন অন্য কোন মোবাইল ফোন হতে location লিখে এই মোবাইলে সেন্ড করুন। ৫ সেকেন্ড অপেক্ষা করুন, দেখবেন একটি এসএমএস আসবে। নিচের ছবিতে দেখুন

৩। এখন এসএমএস এ দেওয়া MCC,MNC,LAC,CID এই চারটি কোড কপি করে, কল রেকর্ডার এ গিয়ে CellidFinder Map এ পেস্ট করে সার্চ করে, Map এ ফোনের লোকেশানটি জেনে নিন।

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

ঠিক একই ভাবে, Lock অপশনটি এক্টিভ করে, lock লিখে এসএমএস করে আপনার ফোনটিতে সিকিউরিটি লক দিতে পারেন। তারপর Alarm অপশনটি অ্যাক্টিভ করে, alarm লিখে এসএমএস করে অ্যালার্ম চালু করতে পারেন। Wipe অপশনটি  এক্টিভ করে, wipe লিখে এসএমএস এর মাধ্যমে মোবাইলের সকল পার্সোনাল ডাটা মুছে দিতে পারেন।

You must be logged in to post a comment Login

নতুন পোস্ট’সমূহ

To Top