অ্যান্ড্রয়েড

এখন যেকোনো ধরনের লেখা টাইপ করুন মোবাইল ক্যামেরা দিয়ে।ধরুন বইয়ের লেখা পত্রিকার লেখা ইত্যাদি

আসসালামু আলাইকুম  ।

আসা করি সবাই ভাল আছেন, আপনাদের দুয়াই আমিও অনেক অনেক ভাল আছি।

হেড লাইন পড়েই কিছু আক্টু অনুমান করতে পেরেছেন।

 

আজকাল স্মার্টফোন কতভাবেই না আমাদের জীবন সহজ করে দিচ্ছে। এই স্মার্টফোন ছাড়া আমরা এক মুহূর্তও চলতে পারি না। এত সহজ হওয়া সত্ত্বেও স্মার্টফোনে টাইপ করা আমাদের অনেকের জন্যে অনেক সময় বিরক্তির কারন হয়ে দাড়ায়। তাই এই সমস্যা সমাধানের জন্যে এবার এল এমন একটি অ্যাপ যা দিয়ে আপনার টাইপিং ঝামেলা অনেকাংশে কমে যাবে।

Camera Assistant নামের এই অ্যাপটি খুব সহজেই আপনাকে আপনার মোবাইল ক্যামেরার মাধ্যমে টাইপিং এ সাহায্য করবে। এর মাধ্যমে আপনি যেকোনো জায়গা থেকে কোন নাম্বার, ই-মেইল অ্যাড্রেস,মেসেজ কন্টেন্ট এর ছবি তুলে নিয়ে সেটা আপনার প্রয়োজনমত ব্যবহার করতে পারবেন।

 

এই অ্যাপটির মাধ্যমে কল,মেসেজ,ই- মেইল,মোবাইল কন্টাক্ট এড এবং বিভিন্ন ভাষায় অনুবাদও করা যাবে শুধুমাত্র ছবি দিয়ে।এটি ইংরেজি,বাংলা সহ মোট 60 টি ভাসা লিখা যাবে।

 

Download Link: https://userscloud.com/k7ilsp2whjci

 

আমাদের অনেক সময়ই রাস্তার দেয়াল অথবা লিফলেট থেকে ফোন নাম্বার নিয়ে ডায়াল করতে হয়,অথবা কাগজে থাকা কোন মেইল অ্যাড্রেস এ ই-মেইল করতে হয়,এখন শুধু কাগজ থেকে সেগুলোর ছবি তুলে নিয়েই আপনি এসব কাজ খুব সহজেই করতে পারবেন,কষ্ট করে আর টাইপ করতে হবে না।অ্যাপটির ক্যামেরা এডিট অপশনটি বেশ সহজ,শুধু টাচ করেই ছবি তোলার জায়গা ছোট বড় করা যায়।ছবি তোলার পর যদি আপনি কন্টেন্টটি এডিট করে পাঠাতে চান তাও করা সম্ভব।

 

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

অ্যাপটির ইউ আই (ইউজার ইন্টারফেস) ও যথেষ্ট আকর্ষণীয়। অ্যাপটি ইতিমধ্যে বেশ সাড়াও পেয়েছে।তাই এখনি নামিয়ে ফেলুন অ্যাপটি এবং টাইপিং এর ঝামেলা থেকে মুক্তি পান।

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

You must be logged in to post a comment Login

নতুন পোস্ট’সমূহ

To Top