কম্পিউটার জগৎ

জনপ্রিয় ডাউনলোড ম্যানেজার IDM (Internet Download Manager) ফুল ভার্সন ডাউনলোড করে নিন, সিরিয়াল ক্রাক কিছুই লাগবেনা

আমি আপনাদের সাথে একটি খুব প্রয়োজনীয় সফটওয়্যার Internet Download Manager (IDM) এর ফুল ভার্সন শেয়ার করলাম।আমরা সাধারণত IDM v7.1 ডাউনলোড করি কিন্তু আমাদের মত দেশের মানুষদের অনেকেই এ সফটওয়্যারটি কিনে ব্যবহার করতে পারি না।তাই আমরা IDM এর Crack ভার্সন ব্যবহার করি। কিন্তু এর Crack করা খুব ঝামেলার ব্যাপার তাছাড়াও অনেক সময় Crack ভার্সন ব্যবহার করলেও Fake serial সমস্যা দেখায়। তাই আপনাদের জন্য নিয়ে আসলাম IDM এর নতুন ভার্সন IDM 7.1 Full cracked silent installer. যা এক ক্লিকে ইনষ্টল হবে।

Download Now এ click করে IDM v7.1 Full cracked silent installer ডাউনলোড করে নিন

Download Link: http://userscloud.com/8s11xmvtt9oy

এই ফাইলটা silent installer আপনাকে সফটওয়্যারটা সেটাপ এর জন্য বাড়তি ঝামেলা করতে হবে না।শুধু সেটাপ ফাইটির ওপর এক ক্লিক করলে সেটাপ হয়ে যাবে। silent installer ইনষ্টল করার পর আপনার ডেষ্কটপ স্ক্রিন এ IDM এর Shortcut দেখতে পাবেন।IDM এর Shortcut টিতে ক্লিক করে IDM টি RUN করান। আপনার কম্পিউটারে যদি Mozilla Firefox অথবা Google Chrome ইনষ্টল থাকলে IDM এর Addon বা Extension অটোমেটিকালি আপনার ব্রাউজারে ইনষ্টল হয়ে যাবে।এখন IDM v7.1 ইনষ্টল করার কাজ শেষ।আপনি যখন কোন ভিডিও দেখবেন তাহলে ভিডিওর কোণায় IDM এর ডাউনলোড বার চলে আসবে।

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

Cracked হয়েছে কিনা IDM এর  About এ দেখতে পারেন।আমি ব্যবহার করে দেখলাম IDMটি কোন সমস্যা করে না।তবে পুরানো ভার্সন আপনার পিসিতে ইনষ্টল করা থাকলে Uninstall করে নিবেন।তাহলে আশঅ করি কোন সমস্যা করবে না।তবে IDM টি আপডেট করবেন না।

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

You must be logged in to post a comment Login

নতুন পোস্ট’সমূহ

To Top