ডাউনলোড

বিয়ের অনুষ্ঠানের জন্য জনপ্রিয় গানগুলি খুজছেন–এই পোষ্টটি দেখতে পারেন

এক সময় বিয়ে মানেই সেই অনুষ্ঠানে সানাই বাজত। গ্রামে গঞ্জের বিয়েতে এখনো সানাই বাদকের কদর রয়েছে। যুগের চাহিদায় শহুরে বিয়েতে সেই সানাইয়ের বদলে এখন ডিস্ক জকি (ডিজে), ব্যান্ড পার্টি জায়গা করে নিয়েছে। এখন ব্যান্ডের বাদ্যবাজনা ছাড়া বিয়ের কথা কল্পনাই করা যায় না। তবে অনেকে কেই চান সামাজিক ভাবে বিবাহ করতে ।

সেখানে ত আর ডিজে গান চলে না । তখন অবশ্যই প্রয়োজন আমাদের দেশের সেই সামাজিক সংস্কৃতির গান গুলো যা আজ আমি আপনাদের জন্য সংগ্রহ করে আনলাম । গ্রাম গঞ্জের বিয়ে গায়ে হলুদে বাজানো সেই গানগুলি নিয়ে আজকের এই পোষ্ট ।
নিচ থেকে গানের নাম গুলো পছন্দ করুন আর ডাউনলোড করুন:

 

Song List: আইছে দামাদ সাহেব হইয়া, আইলোরে নয়া দামাদ, আজ আমার বুবুর বিয়েরে, আজ মধুর রাত আমার ফুলশয্যা, বাজাও ঢোল বাজাও সানাইবিয়ের সাজুনী সাজো, বিয়ে হবেরে বিয়ে, বধু বেশে কবে তোমায়, বন্ধু তোমার বরাত নিয়ে, দামাদেরা সাত ভাইদাও গায়ে হলুদ, ঢোল বাজে আর মাইক বাজে, এমন মজা হয়না, গায়ের মাইয়াগো ছাইড়া, হাতে ওইনা ঝোড় বেন্ধে, হরা না হরি, হলদি মেখে, হলুদ বাট মেহেদী বাট, ইনগুল বিনগুল করে,আজ ময়নার গায়ে হলুদ………

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

আজকের এই পোষ্টটিতে দেয়া গানের লিংক গুলো এখন ৯৯.৯৯% জনের প্রয়োজন নাও হতে পারে । আর যখন দরকার হবে তখন হয়তবা হন্ন হয়ে খুজবেন । সুতরাং আগে থেকেই সংগ্রহ করে রাখুন । আর মিডিয়াফায়ারের লিংক কিছু দিন পড় অকেজো হয়ে যায়,তাত ভাল করেই জানেন । সুতরাং সংগ্রহ করুন তারতারি ।
কষ্ট করে পোস্টটি ভিজিট করার জন্য আন্তরিক ভাবে ধন্যবাদ।।

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

নতুন পোস্ট’সমূহ

To Top