ই-বই সম্ভার

খুব সহজে স্পোকেন ইংলিশ শেখার জন্য অস্থির একটি বাংলা বই !!! (The Smart Way Of Learning English Fast)

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

খুব সহজে ইংরেজিতে কথা বলা শিখুন !!কম সময়ে, কম পরিশ্রমে – বেশী গ্রামার না জেনেও ইংরেজিতে মোটামুটি সুন্দর কথা বলতে চান বা স্মার্টলি কথা বলতে!!!
আপনি যদি মোস্ট কমন বা সবচেয়ে বেশি ব্যবহৃত ইংরেজি বাক্যাংশ  বা এক্সপ্রেশন গুলোতে  দক্ষ হয়ে থাকেন তাহলে স্পোকেন ইংলিশ তথা ইংলিশে কথা বলা আপনার জন্য কোন ঘটনাই হবে না। এই বইতে মোস্ট কমন ইংলিশ এক্সপ্রেশন ১০০ ক্যাটাগরি আকারে বাংলা অর্থসহ দেওয়া আছে। প্রথমে বইয়ের অনলাইন প্রিভিউ বা স্ক্রিন শর্ট দেখে নিন তার পর স্বিদ্বান্ত নিন ডাউনলোড করবেন কিনা-  !!
 👀 প্রয়োজনীয় মূর্হুতে🔍খুঁজে পেতে শেয়ার করে রাখুন.. আপনার প্রিয় মানুষটিকে “send as message“এর মাধ্যমে শেয়ার করুন। হয়তো এই বই তার অনেক কাজে লাগবে এবং উপকারে আসবে।
নিজ ভাষার সাথে সাথে বিদেশী ভাষা, বিশেষ করে ইংরেজী ভাষা জানা বর্তমান যুগে অতি প্রয়োজন। চাকরি বা কর্ম জীবনে, সামাজিক জীবনে সব খানেই আজ ইংরেজীর প্রয়োজন বৃদ্ধি পাচ্ছে। আমরাও পিছে পড়ে আর থাকতে পারি না। ইংরেজি শিক্ষা আমরা যত কঠিন মনে করি ততটা কঠিন নয়।
ইংরেজী অনেক সহজ একটা বিষয় যদিও আমরা পাহাড় সমান বিশাল মনে করি। আরো বেশি সোজা হল ইংরেজীতে কথা বলা। আর আমরা সব চেয়ে সোজা ব্যাপারটাকেই সব চেয়ে কঠিন বানিয়ে রেখেছি। ইংরেজীতে কথা বলতে হলে যে আপনাকে অনেক গ্রামার জানতে হবে সেটা কিন্তু একদম ঠিক নয়। যদি আপনি গ্রামারের কিছু ধারণা আর কিছু প্রয়োজনীয় শব্দ বা বাক্যাংশ আয়ত্তে আনতে পারেন এবং কিছু টেকনিক ব্যবহার করেন তবে আপনি সহজে ইংরেজীতে কথা বলতে পারবেন। ইংরেজীতে কথা বলা আহামরি কিছু নাহ, শুধু আপনাকে আপনার লজ্জা সরম আর জড়তা থেকে বেরিয়ে এসে একটু প্রাকটিস করলেই হবে। লজ্জার জন্য যদি আপনি কিছু শিখতে না পারেন তবে এর চেয়ে বড় লজ্জার আর কি আছে বলুন??
আমরা আজ ইংরেজীতে কথা বলব!!!তার জন্য আমার এই ইবুক আপনার সাথে সাথে সবসময় আছে। ঘরে বসেই একটু সময আর চেষ্টা দিয়েই ঘরের বাহিরের সবকিছু জয় করা যায়।
তাছাড়া এই ই-বুকে বুকমার্ক মেনু 🔖 ও হাইপার লিংক মেনু 📝👆 যুক্ত করা হয়েছে ফলে খুব সহজে যে কোন অধ্যায়ে এ ক্লিক করেই যেতে পারবেন স্ক্রল করা লাগবে না…এই বই সম্পর্কে বিস্তারিত জানতে অনলাইন লাইভ প্রিভিউ দেখে আসুন তারপর সিদ্ধান্ত নিন ডাউনলোড করবেন কিনা।
📝 পৃষ্ঠা সংখ্যাঃ ৬০

📥 ডাউনলোড 👆 লিংকঃ

You must be logged in to post a comment Login

নতুন পোস্ট’সমূহ

To Top