পরীক্ষার রেজাল্ট

আসুন সবার আগে HSC রেজাল্ট দেখি [100% Working Method]

আজকে  যারা যারা  আপনাদের এইচএসসি রেজাল্ট দেখতে চান…

বর্তমান যুগ কম্পিউটার ইন্টারনেটের যুগ। এখন সবাই সবার সাথে প্রতিযোগীতায় মেতে উঠেছে। সবাই এখন এডভ্যান্ড। তাই আপনি বা কেন পেছনে পড়ে থাকবেন? তাই আপনাদের জন্য নিয়ে আসলাম সবচেয়ে সহজ পদ্ধতিতে এইচএসসি 2017 সালের রেজাল্ট দেখার সবচেয়ে সহজ উপায়।  রেজাল্ট মোটামুটি যারা নেট চালান তারা সবাই দেখতে চাই। আর সবাই চাই সে যেন সবার আগে তাদের কাছের মানুষদের রেজাল্ট জানাতে পারে। কিন্তু রেজাল্ট প্রকাশ হওয়ার দিনই বাধে যাবতীয় ঝামেলা।

দেখা যায় আমরা ঘন্টার পর ঘন্টা চেষ্টা করে যাচ্ছি কিন্তু এডুকেশন বোর্ড এর ওয়েব সাইটেই ঢুকতে পারি না। তাই দেখা যায় প্রচন্ড ইচ্ছা এবং সামথ্য থাকতেও আমরা অনেকেই রেজাল্ট দেখার আশা ছেড়ে দিয়ে বসে আছি। আমি কিন্তু বসে নাই। আমি কিন্তু ঠিকই বিকল্প রাস্তা খুজে পেয়েছি। কিভাবে পেলাম সেইটা আগে বলি। আমি ছিলাম 2010 সালের এসএসসি পরীক্ষার্থী। আমি নিজেই আপনাদের মতো নিজের রেজাল্ট নিজে দেখতে চাইলাম কিন্তু পারলাম না। তারপর চিন্তা করলাম এর কোনো বিকল্প রাস্তা তো নিশ্চয় থাকবে। অনেক ঘাটাঘাটির পর অবশেষে পেলাম। সাইটে ১০০ % কাজ করার নিশ্চয়তা আছে। আগামী কাল ও করবে যা পরীক্ষিত। আপনারা চাইলে আজকে ট্রায়াল দিয়ে দেখতে পারেন। ওকে বন্ধুরা সাইটের ঠিকানাটি হচ্ছে- Just Click Here


তবে হ্যা একটি কথা – আপনি রেজাল্টটি পাবেন একদম স্কুল ওয়াইজ অর্থাৎ একেবারে সবার রেজাল্ট একসাথে। আপনাকে বারবার কষ্ট করে নেট এ ঢুকতে হবে না। এজন্য আপনাকে আপনার স্কুলের EIIN এই নম্বরটি জানতে হবে। ভাবছেন কোথায় খুজে পাবেন তাইতো? সমস্যা নাই। আমি আছি না? সমস্যা যখন বলেছি সমাধান তো দিবোই। 

Download All School EIIN Number Here

আর কিভাবে রেজাল্ট দেখবেন তার স্কিনশট টাও নিচে আপনাদের সুবিধার জন্য দিয়ে দিলাম।

 

তো বন্ধুরা ভালো লাগলে এবং উপকৃত হলে অবশ্যই আপনাদের মূল্যবান Comment করবেন। আপনারা যারা এবার এইচএসসি পরীক্ষা দিয়েছেন তারা সবাই যেন অনেক অনেক ভালো রেজাল্ট করতে পারেন সেই দোয়া কামনা  করি।

সবাই ভালো থাকবেন।

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

ধন্যবাদ

You must be logged in to post a comment Login

নতুন পোস্ট’সমূহ

To Top