ধর্ম ও জীবন

একজন নারীর সর্বশ্রেষ্ঠ গহনা হল তার লজ্জা। লজ্জাবতী মেয়েরা কোন দিন, শার্ট প্যান্ট পরতে পারেনা।

একজন নারীর সর্বশ্রেষ্ঠ গহনা হল তার লজ্জাঃ
লজ্জাবতী মেয়েরা কোন দিন, শার্ট প্যান্ট পরতে পারেনা। রাস্তায় চলার পথে ছেলেরা দেখে পাগল হবে, সেই ধরনের পোষাক, বা সাজ সজ্জা করতে পারেনা। আবার বোরকা পরে মুখ খোলা রেখে বোরকা নামের ফ্যাশনও সে করতে পারে না। ইসলাম মেয়েদের সাজ সজ্জা করতে নিষেধ করে নাই, তবে সেটা হবে পর্দার আরালে, একটি মেয়ের সাজ সজ্জা শুধু তার স্বামীর জন্য।

সাগর বা নদীতে যখন জোয়ার উঠে তখন দুকূল ছাপিয়ে সে নিজেকে ভাসিয়ে দেয়! নেই বাধা আছে তার উচ্ছলতা! তবুও যখন ভাটা পড়ে তখন তার শরীরে থাকেনা কোন ঢেউ, জোয়ারহারিয়ে সে এখন নিরব নিথর! তেমনি হে আবেদনময়ী কমনীয় যুবতী, তোমার এ আকর্ষণীয় দেহ দিয়ে তুমি যেকোন যুবক পুরুষের মনে শিহরণ জাগাতে পার! একদিন তোমার বয়স হবে, তোমার সকল রুপ ভাটা পরা নদীর নেয় হারিয়ে যাবে। তখন তোমার কি হবে ভেবে দেখেছ?

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

মনে রেখো, একজন প্রকৃত পর্দা কারিণী নারী যেন ঝিনুকের ভেতর সুরক্ষিত একটি মুক্তোর মত। সুতরাং আপুরা চলে আসো ইসলামের ছায়া তলে, ফ্যাসন ওলা বোরকা পরা বাদ দিয়ে সঠিক ভাবে বোরকা পরিও, জাহান্নামের ভয়ে বোরকা পরিও, আল্লাহর ভয়ে বোরকা পরিও। আর সব থেকে বড় কথা, পরপুরুষের সাথে মোবাইলে বা ফেসবুকে কথা বলা, ফ্রেন্ডশিপ করা এবং দেখা করা থেকে শতভাগ দূরে থাকিও। আল্লাহ আমাদের সবাইকে তার পথে পরিপূর্ণভাবে চলার তৌফিক দাণ করুক। আমিন…।

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

You must be logged in to post a comment Login

নতুন পোস্ট’সমূহ

To Top