লাইফস্টাইল

শরীরের কোন কোন জায়গায় ট্যাটু করালে মেয়েদের সবথেকে সুন্দর দেখতে লাগে?

ট্যাটু ২১ শতকের সব থেকে হিট ফ্যাশন ট্রেন্ড। কিন্তু ঠিক জায়গায়, ঠিক ডিজাইন করতে না পারলে কিন্তু সেগুরে বালি! কারণ ট্যাটু করলেই যে দেখতে সুন্দর লাগবে এমন নয় কিন্তু। স্টাইলিশদের মতে ট্যাটুর ডিজাইনের থেকেও শরীরের কোন জায়গায় এটা করাচ্ছেন তা বেশি গুরুত্বপূর্ণ। তাই তো এই প্রবন্ধে শরীরের সেইসব জায়গার উল্লেখ করা হল, যেখানে ট্যাটু করালে মেয়েদের সবথেকে সুন্দর দেখতে লাগে।

ট্যাটু শুধু সৌন্দর্য বাড়ায় না সেই সঙ্গে শারীরিক আবেদনকেও একটা অন্য মাত্রায় নিয়ে যায়। তাই তো ট্যাটু করানোর সিদ্ধান্ত নিলে একবার অন্তত এই প্রবন্ধি পড়ে নেবেন। দেখবেন বেশ উপকারে লাগবে!

এখন প্রশ্ন হল, মেয়েরা শরীরের কোনও অংশে ট্যাটু করালে বেশি সুন্দর লাগে? চলুন জেনে নেওয়া যাক সে সম্পর্কে-

১. পায়ের পাতায়:
শরীরের এই অংশে ট্যাটু করালে সবথেকে সুন্দর লাগে, বিশেষত মেয়েদের। আর ডিজাইনের ক্ষেত্রে বেছে নিতে পারেন কোনও নাম, স্টেটমেন্ট, গাছের লতা-পাতা, ফুলের নাকশা অথবা আপনার পছন্দের কোনও কিছু। প্রসঙ্গত, পায়ের পাতায় ট্যাটু করানোর পর অবশ্যই হাই হিল পরবেন। তাতে আপনার ট্যাটুর ডিজাইন আরও বেশি করে চোখে পরবে।

২. কলারবোন-এ:
মেয়েদের শরীরের অন্যতম আকর্ষণীয় জায়গা হল কলারবোন। তাই তো এখানেও ট্যাটু করালে দারুন প্রতিক্রিয়া পাওয়া যায়। শরীরের এই অংশে স্টার, প্রজাপতি অথবা ছোট কোনও ডিজাইন, এমনকি কোনও বিশেষ ব্যক্তির বক্তব্যও ট্যাটু করাতে পারেন। প্রসঙ্গত, কলারবোন-এ বিশাল বড় আকারের ট্যাটু করাবেন না, দেখতে একেবারেই ভাল লাগে না।

৩. তলপেটে:
আপনার শরীর যদি মেদবহুল না হয়, তাহলে ইচ্ছা হলে শরীরের এই অংশেও ট্যাটু করাতে পারেন। এক্ষেত্রে সবাই হয়তো ট্যাটুটা দেখতে পাবে না। তাতে ক্ষতি কী! বিশেষ কেউ দেখলেই তো চলবে, তাই না! তাছাড়া সবকিছু তো সবার জন্য হয় না। তাই কোনও স্পেশাল মানুষের জন্য শরীরের কোনও স্পেশাল জায়গায় পছন্দের কোনও ট্য়াটু করাতেই পারেন।

৪. কানের পিছনে:
গত কয়েক বছরে কানের পিছনে ট্যাটু করানোর প্রবণতা চোখে পরার মতো বৃদ্ধি পেয়েছে। ইচ্ছা হলে অপনিও করাতে পারেন। তবে কানের পিছনে ট্যাটু করানো মোটেই সহজ নয়। তাই সাবধান! প্রসঙ্গত, শরীরের এই অংশে ট্যাটু করার সিদ্ধান্ত নিলে ছোট কোনও ডিজাইন পছন্দ করবেন। কারণ কানের পিছনে বড় মাপের ডিজাইন একেবারেই ভাল লাগে না।

৫. কব্জিতে:
উপরের ছবিতে দেখুন ভিক্টোরিয়া ব্যাকহেমকে কতটা সুন্দর লাগছে কব্জিতে ট্যাটু করানোর পর। ইচ্ছা হলে আপনিও কব্জির ভিতরের দিকে ট্যাটু করাতে পারেন। আজকাল অনেক মেয়েরাই এমনটা করছেন। কারণ কি জানেন? একাধিক সোশাল স্টাডিতে দেখা গেছে শরীরের এই অংশে ট্যাটু করালে মেয়েদের সৌন্দর্য কয়েকগুণ বৃদ্ধি পায়। তাই তো অভিনেতা-অভিনেত্রী থেকে আম জনতা সবার মধ্যেই এমন জায়গায় ট্যাটু করানোর প্রবণতা এত বৃদ্ধি পয়েছে।

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

৬. পিঠে:
বেশিরভাগ মেয়েরাই শরীরের এই অংশে ট্যাটু করিয়ে থাকেন। কেন জানেন? কারণ পিঠে ট্যাটু করালে ইচ্ছা মতো সেটিকে দেখানো যায়। কোনও দিন ইচ্ছা না হলে এমন ড্রেস পরুন যাতে সেটি দেখা না যায়। আর মত বদলালে ব্যাক লেস ড্রেস তো আছেই। তাই তো পিঠের ট্যাটুকে ডিজাইনাররা অনেকটা পারসোনাল স্টেটমেন্ট হিসেবে বিবেচিত করে থাকেন। প্রসঙ্গত, আপনি যদি অনেকগুলি লাইন অথবা বড় ডিজাইন করাতে চান, তাহলে পিঠে করানোই ভাল। সেক্ষেত্রে আর্টিস্ট অনেকটা জায়গা পাবেন সুন্দরভাবে ট্যাটুটাকে ফুটিয়ে তোলার জন্য।

You must be logged in to post a comment Login

নতুন পোস্ট’সমূহ

To Top