আপনিও লিখুন

শুরুতেই মহান আল্লাহ তায়ালার কাছে হাজার হাজার শুকরিয়া জানাই,

আমাদের এই যুগ বিজ্ঞানে যুগ, বিজ্ঞান ও প্রযুক্তি থেকে যারা পিছিয়ে থাকে তারাই সব কিছু থেকে পিছিয়ে থাকে। তাই আমাদের প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলতে হয়। প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলার পথে সাথি হলো টেকটিম২৪ ডট কম যা সবার জন্য উন্মুক্ত হলো। নিজে জানুন এবং অন্যকে জানান। এই সাইটে লেখার জন্য প্রফেশনাল কোনো ব্লগার হতে হবে এমন কোনো কথা নেই। তার জন্য দরকার সৎ ইচ্ছার।

টেকটিমে যারা লিখা লিখি করে তাদের কে বলা হয় টিজে [টেক জকি] ঠিক যেমন ভাবে আছে আরজে, ভিজে। প্রযুক্তি বিষয়ক আপনার জ্ঞান শেয়ার করতে পারেন আমাদের সাথে। যা কিছু জানেন তা অন্যদের জানান, এতে আপনার জ্ঞান আরো তুখড় হবে কারণ জ্ঞান আপনি যত বিতরণ করবেন তত বাড়বে। প্রযুক্তি নিয়ে যে কেউ লিখতে পারেন টেক টিমে, আপনি যদি একজন নন টিজে ও হয়ে থাকেন তবুও পারবেন আপনার কবিতা, গল্প, গান, যাই পারেন। তবে যেহেতু এটি একটি প্রযুক্তি বিষয়ক ব্লগ তাই প্রযুক্তি নিয়ে পোস্ট করবেন।

আমাদের মধ্যে এমন অনেকেই আছে যারা লিখতে চাইলেও পারে না সুজোগের অভাবে। তাদের জন্য টেকটিম২৪ ডট কম উন্মুক্ত । নিজে লিখুন , অন্যের লেখা পরুন এবং অন্যকেও লিখতে উতসাহিত করুন।

 

রেজিস্ট্রেশান/লগিন এর পূর্বে নিতিমালা পড়ে নিন

 

রেজিস্ট্রেশান/লগিন করুন নিচের যেকোনো একটি সোশ্যাল নেটওয়ার্ক ব্যাবহার করেঃ

রেজিস্ট্রেশান/লগিন এর জামেলা এড়াতেই এই বেবস্থা করা হয়েছে, আপনি চাইলে নিচের লিংক এ গিয়েও ম্যানুয়ালী রেজিস্ট্রেশান করতে পারবেন।

 

শুভ কামনা জানিয়ে আজকের লেখা শেষ করছি,

………আল্লাহ হাফেজ

To Top