প্রতিদিনের খবর

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির মেধা তালিকা প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মাস্টার্স (প্রফেশনাল) ভর্তি কার্যক্রমের এল এল বি ১ম পর্ব/পোষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন জার্ণালিজম/ ডিপ্লোমা ইন লাইব্রেরী এন্ড ইনফরমেশন সায়েন্স/এমএসসি ইন কম্পিউটার সায়েন্স/ মাস্টার অব বিজনেস্ এ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ)/ এম বি এ ইন অ্যাপারেল মার্চেন্ডাইজিং/মাস্টার্স ইন অ্যাপ্লাইড ক্রিমিনোলজি এন্ড পুলিশ ম্যানেজমেন্ট/পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন স্পোর্টস সায়েন্স/পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন ফটোগ্রাফী/পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন মিউজিক কোর্সসমূহের মেধা তালিকা ১৩ জুন ২০১৭ তারিখ প্রকাশ করা হবে।

মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের ১৪/০৬/২০১৭ তারিখ থেকে ১০/০৭/২০১৭ তারিখের মধ্যে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করে পূরণকৃত চূড়ান্ত ভর্তি ফরম প্রিন্ট করে রেজিস্ট্রেশন ফি এবং প্রয়োজনীয় কাগজপত্র সহ ১৪/০৬/২০১৭ তারিখ থেকে ১১/০৭/২০১৭ তারিখের মধ্যে সংশ্লিষ্ট কলেজে জমা দিতে হবে। প্রকাশ হওয়ার পর উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে জানতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক কিভাবে জানা যাবে এই ফলাফল…

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

মোবাইলে ফলাফল দেখার পদ্ধতিঃ উল্লেখিত দিনে বিকেল ৪টার পরে প্রথমে মোবাইলে এস.এম.এস এর মাধ্যমে ফলাফল প্রকাশ করা হবে। এস.এম.এস এ ফলাফল দেখার পদ্ধতি নিচে দেওয়া হলোঃ NUATPMRoll No লিখে ১৬২২২ নম্বরে পাঠিয়ে ফলাফল জানা যাবে।

নতুন পোস্ট’সমূহ

To Top