অনলাইন মিডিয়া

নতুন BDIX সার্ভার থেকে হাইস্পিডে নিমিষেই ডাউনলোড করুন HD মুভি

বিনোদনের অন্যতম অনুসঙ্গ হচ্ছে মুভি। আর সে মুভিটির কোয়ালিটি যদি এইচডি মানের হয় এবং ডাউনলোড করতে যদি কেবল 5 মিনিট সময় লাগে, তাহলে বিনোদনের মাত্রার আকর্ষণ আরো বেড়ে যায়। যারা এইচডি মানের মুভি দেখতে এবং ডাউনলোড করতে চান তাদের জন্যই এই পোস্ট। আজকে এমন একটি দরকারী ওয়েবসাইটের সঙ্গে পরিচয় করিয়ে দিব কোন প্রকার বাফারিং ছাড়াই এইচডি মানের মুভি এবং টিভি শো দেখতে সক্ষম হবেন এবং মুভি ডাউনলোড করতে কেবল 5 মিনিট সময় লাগে।  কোন ভুল-ত্রুটি হলে দয়া করে ছোট হিসেবে ক্ষমা করে দিয়েন।  আর এমন পোস্ট আগে কেউ করে থাকলে আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি। কারণ, একই পোস্ট বারবার করা সম্পূর্ণ অপ্রয়জনীয়। যা হোক, এবার সরাসরি পোস্টে চলে আসা যাক!

প্রথমেই জানা যাক যে BDIX কী?

BDIX  এর পূরনরূপ হলো  ‘Bangladesh Internet Services Exchange.’ এর মাধ্যমে আপনি সহজেই অনেক বড় সাইজের এইচডি মুভি বা ফাইলও সুপার স্পিডে ডাউনলোড করতে পারবেন।এটি মূলত এক ধরনের ভার্চুয়াল নেটওয়ার্ক তৈরি করে যার মাধ্যমে আপনি খুব সহজেই তাদের সার্ভার থেকে যে কোন ফাইল অনেক কম সময় অনেক দ্রুত গতিতে ডাউনলোড করতে পারবেন।

আরো ভালোভাবে উদাহরণের মাধ্যমে বলতে গেলে,ধরুন আপনি ডাউনলোড করার সময় সাধারণ সময়ে ১৫০-২০০ কেবিপিএস স্পিড পান;কিন্তু BDIX Server এর সাইট থেকে ডাউনলোডের সময় স্পিড পাবেন আরো অনেক বেশি!এ স্পিড ১ থেকে ২০ এম্বিপিএস পর্যন্তও হতে পারে!তবে হ্যা,এজন্য অবশ্যই আপনার ISP এর BDIX Connectivity থাকতে হবে।

 

কিছু BDIX Server সাইটঃ

এখন আপনাদের আমি দিচ্ছি কিছু BDIX Server এর লিস্ট। আমার এর মধ্যে vdonip.com টা ভালো লাগছে। তবে সবগুলো সাইটই বেশ ভালো।

BDIX সার্ভার লিস্টঃ

BDIX মুভি সার্ভারঃ

TV Server:

FTP সার্ভার

টরেন্ট সার্ভারঃ

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

ধন্যবাদ। আজ এতটুকুই। কোন সমস্যা হলে কমেন্ট তো আছেই।

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

নতুন পোস্ট’সমূহ

To Top