অন্যান্য

বাংলাদেশের সবচেয়ে ভয়ংকর ৫ টি রহস্যময় ভুতুড়ে জায়গা !!!

আপনাদের সবাইকে  স্বাগতম। আজ আমি আপনাদেরকে বাংলাদেশের রহসময় ভুতুড়ে স্থান সম্পর্কে বলবো। ভুতের কথা উঠলে সবার গায়েই কাটা দিয়ে উঠে। এমন কাউকে পাওয়া যাবে না যে জীবনে ভয় পায়নি! আপনারা হয়তো কখনো এমন জায়গায় গিয়েছেন যেখানে গেলে গায়ের লোম খাঁড়া হয়ে উঠে! গ্রাম্য এলাকার বাঁশবাগান,  ঝোপ-ঝাড়, পুরোনো বাড়ি গুলোতে রাতের অন্ধকারে একা একা হাঁটলে এরকম অনুভুতি হতেই পারে।

পারা গায়ের বাশ বাগানে জীন- ভুত থাকে এরকম অনেক গল্প আমরা বড়দের কাছ থেকে অনেক শুনেছি।এসব জায়গায়  সন্ধ্যার পর থেকে শেয়াল, ঝিঁঝিঁ পোকা ও  পেঁচার ডাকে তৈরী হয় এক ভয়ঙ্কর পরিস্থিতি। সন্ধ্যা হওয়ার পরে ওখানে কেউ যাওয়া তো দূরে থাক,  চোখ দিয়ে দেখতেও অনেকে ভয় পায়! ঠিক এরকমই বাংলাদেশের কিছু ভুতুড়ে স্থান ও রহস্যঘেরা জায়গা নিয়েই আমাদের আজকের ভিডিও। ভিডিও  দেখতে লিচের লিঙ্কে ক্লিক করুন।

এমনিভাবে দেশের নানা স্থানকে ঘিরে প্রচলিত আছে অনেক ভৌতিক ও অতিপ্রাকৃত ঘটনার। এগুলো কারো কাছে সত্য, কারো কাছে নিছক গুজব আবার কারো মনে দুলছে বিশ্বাস এর অবিশাসের বেড়াজালে। এইরকম আরোকিছু ভূতুড়ে জায়গা ও সেগুলোকে ঘিরে প্রচলিত লোককাহিনী নিয়ে পরবর্তিতে আমরা কিছু ভিডিও আপলোড করব।

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

বাংলাদেশের সবচেয়ে ভয়ংকর ৫ টি রহস্যময় জায়গা !

You must be logged in to post a comment Login

নতুন পোস্ট’সমূহ

To Top