যৌন টিপস

২-৩ মিনিটের ভিতরেই বীর্যপাত হয়ে যায় আপনার? ডাক্তারের কাছ থেকে জেনে নিন সমাধান

অকাল বীর্যপাত বা দ্রুতস্খলন হলো যৌনসঙ্গমকালে পুরুষের দ্রুত বীর্যপাত যাকে ইংরেজিতে বলা হয় প্রিম্যাচিওর ইজ্যাকিউলেইশন। এটি একটি সাধারণ যৌনগত সমস্যা। কিছু বিশেষজ্ঞের মতে প্রতি তিনজন পুরুষের মধ্যে একজনকে এ সমস্যায় আক্রান্ত হতে দেখা যায়[তথ্যসূত্র প্রয়োজন]। স্ত্রী যোনীতে পুরুষাঙ্গ প্রবেশের পর অঙ্গ চালনার পরিণতি হিসেবে বীর্যপাত হয়ে থাকে। যোনীতে লিঙ্গ প্রবেশের সময় থেকে বীর্যপাত অবধি সময়কে বলা হয় বীর্যধারণ কাল।

কতক্ষণ অঙ্গচালনার পর বীর্যপাত হবে তার কোন সুনির্দ্দিষ্ট বা আদর্শস্থানীয় সময় নেই। পুরুষে পুরুষে, বয়সের তারতম্যে বা পরিবেশভেদে বীর্যধারণ ক্ষমতা বিভিন্ন হতে দেখা যায়। তবে নিয়মিত যদি যোনীতে লিঙ্গ প্রবেশের পূর্বে বা অব্যবহিত পরেই অপ্রতিরোধ্যভাবে বীর্যপাত হয়ে যায় তবে তা দ্রুতস্খলন সমস্যা হিসেবে বিবেচিত হবে। এটি একটি যৌনসমস্যা কেননা এর ফলে পুরুষ প্রযোজনীয় সময় ধরে অঙ্গচালনার সুখ থেকে বঞ্চিত হয়। অপর দিকে অকাল বীর্যপাতের দরূণ পুরুষাঙ্গ নেতিয়ে পড়ে বলে অঙ্গ চালনা আর সম্ভব হয় না যার ফলে স্ত্রীর চরমানন্দ লাভের আগেই সঙ্গমের সমাপ্তি হয়।

উত্তরঃ ২ থেকে ৩ মিনিটের ভিতরে যদি আপনার বীর্যপাত হয়ে যায় এবং যদি বীর্যপাতের সময় বাড়াতে চান তাহলে আপনাকে স্টপ এবং ফোর প্লে.. পদ্ধতি অনুসরণ করতে হবে।

এবং তার সাথে যৌন শক্তি বৃদ্ধিকারক খাবার খেতে হবে যৌন শক্তি হ্রাস কৃত খাবার পরিহার করতে হবে। ধূমপান ও নেশা জাতীয় সরঞ্জাম ব্যবহার পরিহার করা। পেয়াজ, রসুন, মধু তে যৌন শক্তি বৃদ্ধি তে সহায়ক। মিলনের আগে স্ত্রীকে পূর্ণভাবে উত্তেজিত করে নিবেন।এবার আসুন স্টপ এবং প্লে.. পদ্ধতি জেনে নেওয়া যাক।স্টপ এবং প্লে.. পদ্ধতি হচ্ছে যৌন মিলন শুরু করার পর থেকে কিছু ক্ষণ মিলন করার পর থেমে যাওয়া। মানে আপনার যদি ২ মিনিট মিলনে স্থায়িত হতে পারেন। ২ মিনিট পূর্ণ হলেই আপনার বীর্যপাত হয়ে যায়। আর যাদের যৌন মিলনে তৃপ্তি মিটে না তারা এই টা পড়েন যৌন মিলনে তৃপ্তি মেটে না ?? জেনে নিন সমাধান !

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

এই অবস্থায় আপনার করণীয় হচ্ছে বীর্যপাতের ভাব যখন আসবে তখন আপনি সহবাস বন্ধ করে দিবেন। যখন বীর্যপাতের ভাবটা কেটে যাবে তখন আবার সহবাস শুরু করবেন। আবার যখন বীর্যপাতের ভাব আসবে তখন আপনি আবার সহবাস করা বন্ধ করে দিবেন। আপনি এভাবে যতক্ষণ ইচ্ছে সহবাস করে যেতে পারবেন। মধ্যে বিরতীর সময় আপনি আপনার স্ত্রীকে আলিঙ্গন করতে থাকবেন। তাতে আপনার কাম ভাব শীথল হবে না। এবং তারও তৃপ্তি হয়ে যাবে।

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

You must be logged in to post a comment Login

নতুন পোস্ট’সমূহ

To Top