টিপস্ এন্ড ট্রিকস্

ফেসবুকে নিয়ে নিন আনলিমিটেড ফ্রেন্ড রিকুয়েস্ট এবং ফলোয়ার – কোন প্রকার অটো ফ্রেন্ড রিকুয়েস্ট সিস্টেম ছাড়া

হ্যালো,

সবাই আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লা আমিও ভাল আছি।

আজকে আপনাদের জন্য একটি দারুন Post নিয়ে এসেছি। Post এর টাইটেল হল : কোন প্রকার আটো সিস্টেম ছাড়াই ম্যানুয়েলি আনলিমিটেড ফ্রেন্ড রিকুয়েস্ট নিয়ে নিন। এক দিনে ৫০০০ হাজার ফ্রেন্ড রিকুয়েস্টও পাওয়াও সম্ভব। আসলে, আমাদের সকলেরই ফলোওয়ার প্রয়োজন আশা করি আপনারও প্রয়োজন। কেন প্রয়োজন সেগুলো নিচে আলোচনা করা হল।

প্রথমে জানিয়ে দিয় এই পদ্ধতি নিরাপদ কি না!

হ্যা, অবশ্যই এই পদ্ধতি নিরাপদ। কেন নিরাপদ? তা হল আমরা এখানে কোন প্রকার ইন্টারনাল বা এক্সর্টারনাল কোড ব্যবহার করবোনা। আমরা অনেক সময় দেখতে পায় অনেকে জাবা স্ক্রিপট (JavaScript) ব্যবহার করে ফেসবুকে অটোলাইক, অটোফলোয়ার নেয়। সেই রকম একটা টিউন আমি পূর্বে এখানে করেছিলাম লিংক এখানে। তবে এখানে কোন প্রকার জাবা স্ক্রিপট (JavaScript) ব্যবহার করা হবেনা তাই আইডি ব্যানের কোন সম্ভাবনা নেই। এছাড়া বর্তমানে এইসব স্ক্রিপ্ট কাজ করে না। এবং কাজ করলেও আইডি ব্যান অথবা ডিজএবল হওয়ার চান্স থাকে বেশি। সুতরাং যা করবেন তা ঝুঁকিমুত্ত থেকেই করুন।

 

ফ্রেন্ড এবং ফলোয়ার কেন প্রয়োজন?

ফেসবুকের প্রধান আকর্ষন হচ্ছে ফ্রেন্ড এবং ফলোওয়ার। ফ্রেন্ড না থাকলে  আপনার আইডি মূল্যহীন হয়ে পড়বে যেমন টি ভিজিটর ছাড়া ব্লগ বা ওয়েব সাইট মূল্যহীন। এছাড়া ফ্রেন্ডস এবং ফলোয়ার থাকলে আপনি সহজে ফেসবুক মার্কেটিং করতে পারবেন, যে কোন প্রোডাক্ট হাইলাইট করতে পারবেন এবং বিক্রয়ের সম্ভাবনা বাড়বে। বিশেষ করে যারা ফেসবুকে মার্কেটিং করেন তাদের জন্য এই পদ্ধতি খুবই গুরুত্বপূর্ণ।

কিভাবে নিবেন এক দিনে ৫০০০ ফ্রেন্ড রিকুয়েস্ট। জানতে এই আর্টিকেলটি দেখুন। লিংক এখানে

১০০% কাজ না হলে টেকটিউনসে আর আর্টিকেল লিখব না

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

ধন্যবাদ সবাই কে। Post টি ভাল লাগলে শেয়ার করবেন। আমাকে ফেসবুকে পেতে ফেসবুকের সার্চ ইঞ্জিনে Tech Team Bangladesh লিখে সার্চ দিন।

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

You must be logged in to post a comment Login

নতুন পোস্ট’সমূহ

To Top