কম্পিউটার জগৎ

কোন ডাটা চার্জ ছাড়াই আপনার পিসিতে ও ফোনে দেখুন Free TV আনলিমিটেড [100% Working]

আজ আচানক একটু ব্যাতিক্রম ধর্মী পোস্ট করতে আসলাম, আমি সাধারনত হ্যাকিং নিয়ে কোন পোস্ট করিনা। যাই হোক, সত্যি বলতে এটা কোন হ্যাক ও নয়, এটা শুধু রবির সস্তা সিস্টেমের ভুলের ফল। আপনারা অনেকে হয়তো ফ্রী রবি টিভি ব্যবহার করছেন ইতিমধ্যেই, কিন্তু হয়তো কোন প্রকারের অ্যাপ ডাউনলোড করে। কিন্তু আমি যে ট্রিকস দেখাবো এইটাতে কোন অ্যাপ ডাউনলোড করতে হবে না, সিমে টাকা বা ব্যান্ডউইথ থাকা লাগবে না। তবে সুরক্ষার খ্যাতিরে সিমে টাকা বা ডাটা না রাখায় ভালো। আজ রবি অনৈতিকভাবে আমার সিম থেকে ৫০ টাকা কেটে নিয়েছে, তার জন্যই উপহার স্বরূপ এই পোস্ট। যাই হোক, বহুত কথা হয়ে গেছে, এবার সোজা পোস্টের দিকে.

পিসির জন্য আনলিমিটেড ফ্রী রবি টিভি

১। প্রথমে পিসি থেকে গুগল ক্রোম ব্রাউজারটি ওপেন করুন। এবার সরাসরি ব্রাউজারের উপরে রাইট ক্লিক করে ক্রোমের কনটেক্সট মেন্যু ওপেন করে, Inspect অপশনটিতে যান, তবে এতে কীবোর্ডে Ctrl+Shift+I প্রেস করেও প্রবেশ করতে পারবেন।

২। ক্রোমের ইন্সপেক্ট অপশন চলে আসলে নিচের ছবির মতো প্রথমে তীর চিহ্ন নেওয়া মোবাইল/ট্যাবলেট আইকনটিতে ক্লিক করে একটিভেট করে নিন, এবার দ্বিতীয় দেখানো অপশন থেকে যেকোনো একটি মোবাইল মডেল নির্বাচন করে নিন। এটি করার কারন হচ্ছে যাতে রবি টিভির সাইট আপনার ব্রাউজারকে মোবাইল ব্রাউজার হিসেবে ডিটেক্ট করতে পারে, না হইলে আপনাকে আসল পেজ দেখাবে না। আপনি চাইলে কোন তৃতীয়পক্ষ এক্সটেনশন ব্যবহার করেও আপনার ইউজার এজেন্ট মোবাইলে পরিবর্তন করে নিতে পারেন।

৩। এবার অ্যাড্রেসবারে গিয়ে টাইপ করুন- http://robitv.mobi ; কাঙ্ক্ষিত সাইটটি ওপেন হয়ে গেলে সাইট থেকে প্রথমে ৩জি সিলেক্ট করে নিন। এবার কীবোর্ডে প্রেস করুন Ctrl+Shift+C বা মোবাইল/ট্যাবলেট আইকনটির পাশের আইকনে চাপলেও হবে। এবার আপনার কাঙ্ক্ষিত যেকোনো চ্যানেলের উপর ক্লিক করুন। সাথে সাথে দেখবেন ডান দিকের ইলিমেন্ট ট্যাব থেকে কিছু কোড হাই লাইট হয়ে গেছে, এবারই করতে হবে আসল কাজ।

 

৪। এবার নিচে দেখানো কোডে সামান্য পরিবর্তন করে দিতে হবে। দেখুন কোডের মধ্যে দুইবার no no লেখা আছে, সেই no গুলোকে হাইলাইট করে yes করে দিন এবার কীবোর্ডে ইন্টার প্রেস করুন।

৫। ব্যাস আপনার কাজ শেষ। এবার আবার টিভি লিঙ্কটিতে ক্লিক করুন জাস্ট লিঙ্কটি ওপেন করার জন্য। এবার নিচের দিকে নেটওয়ার্ক ট্যাবে দেখুন প্রথমে আইপি অ্যাড্রেস দিয়ে শুরু হওয়া একটি লিঙ্ক জেনারেট হয়ে গেছে। লিঙ্কটি কপি করে নিন, ঐটাই লাইভ স্ট্রিমিং লিঙ্ক.

৬। এবার ভিএলসি প্লেয়ার বা কেএমপ্লেয়ার ওপেন করে লিঙ্কটি প্লে করুন. আর আরামছে টিভি দেখতে থাকুন. তবে আরেকটি কথা প্রত্যেকটি চ্যানেল লিঙ্ক পাওয়ার জন্য প্রথমে কোডটি পরিবর্তন করে তারপরে লিঙ্ক পাওয়া যাবে, আর চ্যানেল লিঙ্ক পাওয়ার আগে ৩জি সিলেক্ট করে নেবেন। লিঙ্ক এক্সপায়ার হয়ে গেলে নতুন লিঙ্ক জেনারেট করে নেবেন। এভাবে সব চ্যানেলই ফ্রী চলবে।

আপনি একটু উপর থেকে yes yes লিঙ্কটি কপি করে রাখতে পারেন, এতে ঐ চ্যানেলটি পরবর্তীতে দেখতে চাইলে আর এতো ঝামেলা করা লাগবে না, লিঙ্ক এন্টার করলেই চ্যানেল লিঙ্ক জেনারেট হয়ে যাবে.

নিচের চিত্রে দেখানো লিঙ্কটি যেকোনো মোবাইল বা যেকোনো এমন ডিভাইজ যা ভিডিও স্ট্রিম সমর্থন করে তার ওয়েব ব্রাউজারে প্রবেশ করালেই চ্যানেল লিঙ্ক জেনারেট হয়ে যাবে, আর ঐ লিঙ্ক দিয়ে যেকোনো প্লেয়ার দিয়ে ফ্রী টিভি দেখতে পারবেন।

ভিএলসিতে লিঙ্ক প্লে

সব কাজ তো হয়েই গেলো, এবার শুধু লিঙ্ক জেনারেট করুন আর প্লে করুন. প্রথমে ভিএলসি ওপেন করুন তারপরে কীবোর্ড থেকে সরাসরি প্রেস করুন Ctrl+N অথবা মিডিয়া থেকে Open Network Stream এ ক্লিক করুন।

এবার নিচের মতো উইন্ডো খুললে আপনার জেনারেট করা আইপি ওয়ালা লিঙ্কটি প্রবেশ করিয়ে প্লে করে ফেলুন.

অ্যান্ড্রয়েড, জাভা, সিম্বিয়ান ফ্রী রবি টিভি

আপনারদের জন্য ভাই গরম গরম লিঙ্ক। জাস্ট চ্যানেল লিঙ্ক গুলো ব্রাউজারে প্রবেশ করান, একটি আইপি ওয়ালা লিঙ্ক টেক্সট আকারে দেখতে পাবেন, ঐটা ব্রাউজার থেকে কপি করে যেকোনো প্লেয়ারে পেস্ট করে দিন, ব্যাস আরামে ফ্রী টিভি চালান.

টিভি লিস্ট…

DOWNLOAD NOW

নোট

দেখুন প্রত্যেকটি লিঙ্ককে network=3G লেখা আছে, আপনি আপনার কানেকশন অনুসারে লিঙ্ক এডিট করে 2G বা 3G লিখে নিতে পারেন। লিঙ্ক কপি করার সময় কোন ফাঁকা রাখবেন না। চ্যানেল লিস্টটি টেক্সট ফাইল আকারে আপলোড দিলাম, ওপেন করলেই সব লিঙ্ক পেয়ে যাবেন। এখানে লিস্টটি সরাসরি লিখলাম না। যাইহোক, কোন সমস্যা হবে না।

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

………Join Our Facebook Group………আরো নতুন নতুন টিপস ট্রিক্স পেতে টেকটিম এর সাথে থাকুন।

You must be logged in to post a comment Login

নতুন পোস্ট’সমূহ

To Top