অনলাইনে আয়

কিভাবে গুগল এডসেন্স অনুমোদন পাবেন সহজেই

অনুমোদন পাওয়ার জন্য এডসেন্স টিপস.
আপনার ওয়েবসাইট অবশ্যই ভাল মানের অনন্য বিষয়বস্তু
প্রথমে আমরা আপনার বিষয়বস্তুর গুণমান ফোকাস আছে. যদি আপনি মানের কন্টেন্ট না, মানের কন্টেন্ট লেখার রাখা. অন্যান্য সাইট থেকে পেস্ট নিবন্ধ কপি করবেন না. কোন প্রোগ্রাম যে এডসেন্স প্রোগ্রাম লঙ্ঘন অন্তর্ভুক্ত করবেন না. 50 মানের টিউনের সাথে এডসেন্স প্রয়োগ করার চেষ্টা করুন.

একটি শীর্ষ লেভেল ডোমেইন কিনুন.
আপনার ব্লগ, তার আরেকটি প্রয়োজনীয় এডসেন্স অনুমোদন করার জন্য একটি শীর্ষ স্তরের ডোমেইন কিনুন. সুতরাং .com ডোমেইন মত টপ লেভেল ডোমেইন কেনার চেষ্টা করুন.

আপনার ব্লগে আরো মানের ট্রাফিক পান.
এডসেন্স আবেদন করার পূর্বে আপনি আপনি কত ট্রাফিক পেতে সম্পর্কে নিশ্চিত করতে হবে. কোন ক্লিক বিনিময় প্রোগ্রাম বা payed ট্রাফিক পরিষেবাগুলি ব্যবহার করবেন না. শুধু প্রাকৃতিক ট্রাফিক পেতে চেষ্টা.

গোপনীয়তা নীতি পাতা তৈরি করুন.
আপনি আপনার সাইটের জন্য গোপনীয়তা নীতি পৃষ্ঠা তৈরি করতে পারেন. সেখানে সাইট গোপনীয়তা নীতি পৃষ্ঠা তৈরি করতে সাহায্য করে অনেক আছে.
এটা দিয়ে চেষ্টা এবং নতুন পৃষ্ঠা তৈরি করুন এবং মেনু-বার সাথে লিঙ্ক.

আপনার ওয়েবসাইট পুরোপুরি চালু হবে.
এডসেন্স আবেদন করার পূর্বে, আপনি নিশ্চিত করুন যে আপনার ওয়েবসাইট গ্যাজেট, উইজেট এবং অন্যান্য পাতায় সুন্দরভাবে ব্যবস্থা হয় করতে হবে. দয়া করে নিশ্চিত করুন যে তার লাইভ প্রয়োগ এবং সঠিকভাবে কাজ করার আগে.

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

ব্যবহার করুন রিয়াল ব্যক্তিগত বিবরণ
যখন আপনি এডসেন্স আবেদন সবসময় আপনার ডোমেইন আপনার ব্যক্তিগত বিবরণ সঙ্গে কার ডাটাবেসের পরীক্ষণ আপনার বাস্তব ব্যক্তিগত details.Some সময় গুগল এডসেন্স দল ব্যবহার. নাম প্রাপ্তা আপনার প্রকৃত নাম ব্যবহার করুন, কারণ যদি আপনি তারপর অনুমোদন এডসেন্স পেতে আপনার পেমেন্ট চেক আপনার প্রাপ্তা name.If আপনি অন্য নাম ব্যবহার সঙ্গে আসা।

নতুন পোস্ট’সমূহ

To Top