টিপস্ এন্ড ট্রিকস্

ফ্রী আনলিমিটেড কল করুন ইন্টারনেট থেকে মোবাইলে

আসসালামুওয়ালাইকুম,

অনেকদিন টেকটিমে আসা হয়না। আজ আসলাম। এখন দেখি টেকটিমের জনপ্রিয়তা আগের থেকে অনেক কমে গেছে। আগে একটা পোস্ট হলে তাতে কিছু না কিছু কমেন্ট থাকত এখন অঙ্কে পোস্ট এ  কমেন্ট দেখিনা। থাকবে কিভাবে অনেকে পোস্ট করে তাদের পোস্টের মান অনেক কম। টেকটিম মডারেটর কি করে বুঝতে পারিনা, আসাকরি টেকটিমের মডারেটর আরো যত্নবান হবে।

যাক এবার আসল পোস্টে আসি। আমাদের দৈনন্দিন জীবনে কল করা একটি গুরুত্বপূর্ন বিষয়। প্রতিটা কাজে আমাদের অন্যের সাথে যোগাযোগ করার প্রয়োজন পড়ে। বাংলাদেশে অনেক মোবাইলফোন কোম্পানি রয়েছে যাদের সিব ব্যবহার করে আমরা কল করে থাকি এবং এজন্য আমাদের কিছু আর্থিক খরচের প্রয়োজন পড়ে। কিন্তু দিনদিন এই খরচের পরিমান বেড়েই চলেছে। আপনি যদি আপনার সারা বছরের মোবাইল ফোনের পিছনে কত টাকা খরচ করেছেন তার একটা পরিসংখ্যান দেখেন তাহলে আপনি নিজেই চমকে উঠবেন। এই খরচের পরিমানটা আমরা ইচ্ছা করলেই শূন্যতে নামিয়ে আনতে পারি। মানে আপনার কল করাতে আপনার কোন টাকাই লাগবে না। কি আমার কথা বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হবার মতই কথা কিন্তু এই কথা ১০০ ভাগ সত্য। আপনি একটা এন্ড্রয়ড এপস ব্যবহার করেই আপনার প্রয়োজনীয় ফোনালাপ সেরে ফেলতে পারেন এবং তা কোন বাড়তি খরচ ছাড়াই।

তো কিভাবে আমরা ফ্রি কল করব?

আপনাকে ফ্রী কল করার জন্য একটি এপস ব্যবহার করতে হবে। এপসটির নাম Whatscall .আপনি এটি এখানে থেকে ডাউনলোড করতে পারেন। কিন্তু সমস্যা আরেকটা আছে। আপনি এই এপস ইন্সটল করে বুঝতে পারবেন যে এটাও ক্রেডিট ব্যবহার করে কল প্রদান করে। এবং এই ক্রেডিট বিভিন্ন এড দেখেই আর্ন করা যায়। কিন্তু এইখানেই সমস্যা। আপনি যদি অনেক বেশী কথা বলতে চান তাহলে আপনার অনেক বেশী ক্রেডিট এর প্রয়োজন পড়বে। কিন্তু আপনি এত ক্রেডিট কিভাবে পাবেন। সারাদিন ধরে ক্রেডিট আর্ন করতে গেলে তো আপনার সময়ও অপচয় হবে।

Promo Code চাইলে এটা দিবেন: 1122551206

তাহলে কিভাবে অনেক বেশী ক্রেডিট পেতে পারি?

এবার আসি আসল কথায়। আমি যেভাবে দেখাব তাতে করে আপনি এই এপসের মাধ্যমে আনলিমিটে ক্রেডিট আর্ন করার মাধ্যমে আনলিমিটেড কথা বলতে পারবেন। এতকিছু আমি যদি বলি তার থেকে যদি ভিডিও এর মাধ্যমে দেখাই তাহলে সেইটা আপনাদের জন্য আরো সুবিধাজনক হবে একারনে আমি নীচে ভিডিওতে দেখাচ্ছি আপনি কিভাবে Whatscall এর মাধ্যমে আনলিমিটেড ক্রেডিট আর্ন করে কথা বলতে পারেন।

আপনি আরো নতুন ট্রিকস পাবার জন্য চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবে পারেন। আর যদি ভিডিওটি ভাল লাগে তাহলে একটা লাইক দিবেন আসাকরি খারাপ লাগলেও ডিসলাইক দিতে ভুলবেন না। আর কোন প্রশ্ন থাকলে কমেন্টে জানাবেন।

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

ধন্যবাদ।

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

নতুন পোস্ট’সমূহ

To Top