টিউটোরিয়াল

অনলাইন ব্রডকাস্ট আপনার ওয়েবসাইটে করে আয় করুন (কোনো প্রকার টাকা প্রয়োজন হবে না, নিজের ওয়েবসাইট ফ্রিতে)

অনালাইন ব্রডকাস্ট একটি অভিনব এবং মজার কাজ।আমরা সাধারনতো দেখি যে ফেসবুকে বর্তমানে ব্রডকাস্টিং সুবিধা তৈরি হয়েছে।অর্থাৎ আমরা নিজেরা কোনো কিছু লাইভ দেখাচ্ছি আর অন্যরা দেখতে পাচ্ছে যেকোনো জাগায় বসে।কিন্তু কেমন হবে যদি আপনি নিজেই এরকম একটি ওয়েবসাইট তৈরি করেন।তাও ফ্রিতে!আরেকটি মজার বিষয় আপনি ফেসবুকের লাইভ এর মতো করবেন না।

আপনি আরও এডভান্স লেভেলে পারবেন।অর্থাৎ সম্পূর্ণ ফ্রিতে অনলাইন একটি চ্যানেল তৈরি করতে পারবেন।আর এর জন্য যে কাজটি করতে হবে তা হলো একটি ওয়েবসাইট তৈরি আর ব্রডকাস্টিং এর জন্য একটি সফটওয়্যার ব্যবহার এবং একটি সার্ভার তৈরি।কঠিন মনে হচ্ছে কি?আসলে এটি একেবারে সোজা।

এবং সম্পূর্ণ ফ্রি তে।আমরা প্রতিটি ধাপে ধাপে এগুলো শিখবো খুব সহজে।আর এতে এডসেন্স এবং আরও কিছু সাইট অ্যাডবাটাইজমেনট যোগ করে অনেক টাকা আয় করতে পারবেন এবং এর আয় ইউটিউব থেকেও বেশি।আমরা সফটওয়্যারটি ফ্রি তে দিবো।আর সব কিছু ফ্রিতেই করতে পারবেন।

যদিও সাইট ডোমেন .tk হবে।তবে টাকা আপনি ঠিকি উপার্জন করতে পারবেন।আর যখন অনেক টাকা পাবেন তখন তখন আপনি এটি নিজেই .tv,.com ডোমেন নিয়ে নিতে পারবেন।কেননা ভিডিওতে অ্যাডসেন্স তো পাবেনই সাথে অনেক স্পন্সর পাবেন তার উপর ওয়েবসাইট ভিউ এর টাকা।মোটকথা ৩-৪ টি আয় একসাথে।

আর এর জন্য আপনার ইনভেস্ত করতে হবে ০ টাকা।শুধু প্রয়োজন পরিশ্রমের।তবে আপনি মাত্র একটি পিসি বা ল্যাপটপকে কনফিগার করে দিলে অটোম্যাটিক ব্রডকাস্ট হবে সব সময়।কিভাবে করা হয়?কিভাবে আয় করা যায়?কিভাবে পুরো বিশ্বব্যাপী ব্রডকাস্ট করা হয় আর এ টু জেট শিখাবো আজকে একটি ভিডিও টিউটোরিয়াল এর মাধ্যমে।অর্থাৎ হাতে কলমে শিক্ষা।ভিডিওটি দেখেনিন মনোযোগ সহকারেঃ

অনলাইন ব্রডকাস্ট বাংলা টিউটোরিয়াল

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

আপনার ভিডিওটি অবশ্যই ভালো লাগবে।আর ভালো লাগলে লাইক দিতে ভুলবেন না।আরও টিউটোরিয়াল আসবে তাই সাবস্ক্রাইব করবেন।আর কোন প্রশ্ন থাকলে কমেন্ট করবেন।আর শেয়ারে মাধ্যমে আপনার বন্ধুকেও জানিয়ে দেন। সবাইকে অসংখ্য ধন্যবাদ…….

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

You must be logged in to post a comment Login

নতুন পোস্ট’সমূহ

To Top