অনলাইনে আয়

CPA Marketing শিখুন ফ্রিতে আর প্রতিদিন ইনকাম করুন $40 থেকে $80 ডলার (১০০% গ্যারান্টি)

বর্তমানে CPA Marketing অনেক জনপ্রিয় একটা শব্দ এবং অনলাইনে ইনকাম করার জন্য সেরা মাধ্যমগুলো’র মধ্যে অন্যতম। আপনারা অনেকেই আছেন যারা CPA Marketing শিখার জন্য অনেক চেষ্টা করতেছেন আর তাদের জন্যই আমার এই Post, অনেকেই CPALead, Maxbounty, CPA Peerfly, Adwordmarketing ইত্যাদি নেটওয়ার্কে কাজ করছেন বা অনেকেই আছেন অ্যাকাউন্ট আপ্রভ করাতে পারছেন না, তাই তাদের কথা চিন্তা করে এই পোস্টটি করলাম, যেখানে আপনি CPA Marketing এর টোটাল গাইড লাইন পাবেন।

তো চলুন প্রথমে আমরা CPA Marketing সম্পর্কে কিছু তথ্য জেনে আসি।

  • সি পি এ মার্কেটিং কি?? 

CPA এর ফুল মিনিং দাড়ায় Cost Per Action, এটা একটি এডভাটাইজিং পেমেন্ট মডেল যাতে পেমেন্ট কয়েকটি কাজের উপর নির্ভর করে দেয়া হয়। যেমন, রেজিষ্টেশন, ইমেল সাবমিট, পিন সাবমিট অথবা ডাইনলোড ইত্যাদি।

  • সি পি এ (CPA) কেন করবেন?

উওর: সি পি এ (CPA) কাজ তুলনামূলক সহজ। বিড ছাড়াই কাজ করা যায় এবং পেমেন্ট অনেক বেশী ও প্রতি ৭ দিন পর পর টাকা তুলতে পারবেন।

  • সিপিএ মার্কেটিং নতুনদের জন্য সহজ কেন?

উওর: এই কাজটি খুবই সহজ। এখানে সাধারণত যে ধরনের কাজ করতে হয়, Email Submit, Zip Submit, Simple Signup, Download etc.

  • সি পি এ (CPA) ক্যারিয়ার কেমন?

উওর: সি পি এ হলো বিলিয়ন ডলারের মার্কেটপ্লেস। অনলাইনে আয়ের একটি বড় মাধ্যম হলো সি পি এ (CPA)। শুধুমাত্র সঠিক গাইডলাইন ও দিক নির্দেশনার অভাবে অনেকেই এই মার্কেটপ্লেসে সফলভাবে কাজ করতে পারছেন না। এখানে বড় সুবিধা হল আপনি কোন প্রকার বিড করা ছাড়াই কাজ করতে পারবেন।

তো বন্ধুরা কি ভাবছেন? CPA Marketing শিখার ইচ্ছে আছে? CPA Marketing এ ক্যারিয়ার গড়তে চান? Online মার্কেটে অনেক CPA নেটওয়ার্ক আছে, আমার কাছে Mobidea CPA Network ভালো লেগেছে, খুবই সহজ এবং বাংলাদেশে পে করে থাকে Payza এর মাদ্ধমে। যদি CPA Marketing শিখতে চান তাহলে নিচের এই লিংকে ক্লিক করে সাইনআপ করুন আর শিখে নিন কিভাবে CPA Marketing করতে হয়, নিচে টিউটোরিয়াল দেখুন-

Mobidea অ্যাকাউন্ট করতে যা যা লাগবে-

> একটি জিমেইল অ্যাড্রেস

> একটি Payza অ্যাকাউন্ট (না থাকলে এখানে দেখুন)

> একটি ওয়েবসাইট বা সোসাল মিডিয়া অ্যাকাউন্ট (Facebook, Youtube etc.)

1. প্রথমে, আপনার জিমেইল অ্যাকাউন্টে লগিন করুন

2. তারপর, এখানে ক্লিক করে সাইন আপ করুন, নিচের চিত্র ফোলো করুন-

3. আমি এখানে জিমেইল দিয়ে সাইনআপ দেখাচ্ছি, আপনি চাইলে মেনুয়ালি করতে পারবেন, চিত্রে দেখুন-

4. Google + ক্লিক করার পর একটি Request Permission বক্স আসবে, সেখানে Allow ক্লিক করে সাইনআপ কমপ্লিট করুন

5. Allow তে ক্লিক করার পর আপনাকে ড্যাশবোর্ডে নিয়ে যাবে, ড্যাশবোর্ড থেকে আপনার অ্যাকাউন্টে গিয়ে সকল তথ্য দিয়ে সেইভ সেটিং করুন।

6. এবার আসি মুল ধারায়, এই ওয়েবসাইটিতে দুইভাবেই আর্ন করার সুবিধা আছে,  ওয়েবসাইটে এড বসিয়ে ভিসিটর মনিটাইজেসন করে এবং CPA অফার লিংক শেয়ার করে। প্রথমে দেখাচ্ছি ওয়েবসাইটে ট্রাফিক দিয়ে আয় করা,  Smart Tools ক্লিক করুন, তারপর Smartlink & Promo Material তে ক্লিক করে Activate SmartLink ক্লিক করুন।

6. Activate SmartLink এ ক্লিক করার পর Smartlink, Popunder, Banner কোড পাবেন, সেই কোড গুলু আপনার ওয়েবসাইটে বসিয়ে দিন, কাজ শেষ।

7. এবার আসি CPA অফার এ, Offers ক্লিক করুন, তারপর বিভিন্ন দেশের CPA অফার পাবেন প্রোডাক্ট মার্কেটিং করার জন্য। নিচে চিত্রে দেখুন-

8. যেভাবে আপনি অফার লিংক পাবেন- ধরুন আপনি US একটি প্রোডাক্ট নিয়ে কাজ বা প্রমোট করতে চান, তাহলে লিস্ট থেকে US এর প্রোডাক্ট খুজে বের করুন এবং Apply Now তে ক্লিক করুন,

9. Apply Now তে ক্লিক করার পর, বক্সে Website and Social Network লিখুন এবং আপনার যদি ল্যান্ডিং পেজ, ব্যানার থাকে তাহলে YES ক্লিক করুন, না থাকলে কিছু করতে হবে না। বক্সে টিক দিন এবং Apply ক্লিক করেন।

10. Apply করার পর, আপনার Requestটি Mobidea টিম Approve করলে আপনি প্রোডাক্ট এর লিংক পাবেন। তারপর ফেসবুক বা আপনার ওয়েবসাইটে ব্লগ লিখে প্রোডাক্ট এর লিংক দিয়ে দিন এবং US ভিসিটর বারাতে থাকুন।

Mobidea Direct Sign Up Link

***50$  ডলার হলেই পে-আউট করতে পারবেন, পে-আউট মেথড: Paypal, Payza, Paxum, Payoneer, ePayments, Wire Transfer etc. 

***এই ধরনের আরও টিপস-ট্রিকস, অফার এবং শিক্ষামূলক পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন***

ধন্যবাদ সবাইকে, আমাকে পাবেন ফেসবুকে

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ

You must be logged in to post a comment Login

নতুন পোস্ট’সমূহ

To Top